সংবাদ শিরোনাম
Home / জাতীয় / দেশে কোন মানুষই আর গৃহহীন থাকবে না: ভূমিমন্ত্রী

দেশে কোন মানুষই আর গৃহহীন থাকবে না: ভূমিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে আজ দেশে বিপ্লব সাধিত হয়েছে। কৃষিবিদদের কঠোর পরিশ্রমের ফলেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।এখন দেশে কেউ আর না খেয়ে থাকে না। শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত এই দেশে কোন মানুষই আর গৃহহীন থাকবে না। ভূমিহীন সকলের জন্য পর্যায়ক্রমে বাসস্থানের ব্যবস্থা করা হচ্ছে।

‘দিন বদলের বাংলাদেশ, ফল বৃক্ষে ভরব দেশ’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে শুক্রবার ঈশ্বরদীতে ৫দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আল মামুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অতিরিক্ত কৃষি কর্মকর্তা রোকশানা কামরুন্নাহারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল লতিফ। এসময় অতিথি ছিলেন, সাবেক এমপি মনজুর রহমান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, মাহমুদা বেগম, ডাল গবেষণা কেন্দ্রের পরিচালক হোসেন আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেলা কৃষক লীগের সভাপতি ফজলুর রহমান মালিথা, আব্দুল বারী, মোহাম্মদ মধু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*