সংবাদ শিরোনাম
Home / জাতীয় / ধমক দিয়ে শেখ হাসিনার কাছ থেকে কিছু আদায় করা যাবে না

ধমক দিয়ে শেখ হাসিনার কাছ থেকে কিছু আদায় করা যাবে না

অনলাইন ডেস্কঃ ধমক দিয়ে শেখ হাসিনার কাছ থেকে কিছু আদায় করা যাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা, ধমক দিয়ে তার থেকে কিছু আদায় করা যাবে না। বঙ্গবন্ধু কন্যা, যার সৎ সাহস অনেক বেশি। আল্টিমেটাম দিয়ে সেই শেখ হাসিনার কাছ থেকে অন্তত সুবিধা আদায় করা যাবে না।

কোটা সংস্কার আন্দোলন ও নিরাপদ সড়ক চাই আন্দোলনে আটক শিক্ষার্থীদের মুক্তির জন্য বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আল্টিমেটাম সম্পর্কে ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এ কথা বলেন।

রোববার (১২ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) অডিটরিয়ামে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় সাংবাদিকরা বিষয়টি ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে ওবায়দুল কাদের আরও বলেন, তবে আমি এটুকু বলতে পারি কোটা আন্দোলন যারা করেন, তাদেরকে আমি সুখবর দিতে চাই। কিছু দিন ধৈর্য ধরতে অসুবিধা কি? একটা ব্যালেন্স সিস্টেম চালু করার জন্য কিছুটা সময় লাগছে, তথ্য-উপাত্ত সংগ্রহের জন্য কিছুটা সময় লাগছে। এটা এখন অনেক দূর এগিয়েছে। আমরাও সমাধানের পথ খুঁজছি। ছাত্রছাত্রীদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। আমি তাদেরকে অনুরোধ করবো, আস্থা রাখুন শেখ হাসিনার উপর। আমি অনুরোধ করবো, কিশোর-কিশোরী, ছাত্রছাত্রী তাদের ৯ দফা দাবি আমরা মেনে নিয়েছি অক্ষরে অক্ষরে। প্রতিশ্রুতি আমরা পূরণ করবো। আজও একটা আন্ডারপাসের উদ্বোধন হয়েছে। অধৈর্য হবেন না, অপেক্ষা করুন সমাধান হবে।

১৫ আগস্ট খালেদা জিয়ার জন্য বিএনপির দোয়া মাহফিল আয়োজন সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি একটা কথা বলতে চাই, ওইদিন জন্মদিন পালন না করে খালেদা জিয়ার জন্য বিএনপি দোয়া মাহফিল আয়োজন করেছে। এর অর্থ কি এটা যে, ১৫ আগস্ট খালেদা জিয়ার ভুয়া জন্মদিবস এটা ক্ষমা চেয়ে, দুঃখ প্রকাশ করে, এটা থেকে তারা সরে আসছেন?

‘১৫ আগস্ট জন্মদিবস পালন করবেন না। ওইদিন যারা ভুয়া জন্মদিবস পালন করে সেই দলের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক থাকার সুযোগ নেই’, বলেও মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. ইকবাল আর্সনালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিএসএমএমইউ’র উপাচার্য কনক কান্তি বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*