ব্রেকিং নিউজ
মাদারীপুরে হকারদের ত্রাণ দিলো শুভসংঘ ও পৌর মেয়র

মাদারীপুরে হকারদের ত্রাণ দিলো শুভসংঘ ও পৌর মেয়র

মাদারীপুর সংবাদদাতাঃ
শুভসংঘ মাদারীপুর জেলা শাখার আয়োজনে মৈত্রী মিডিয়া সেন্টারের সহযোগিতায় মঙ্গল ও বুধবার সকালে হকারদের ত্রাণ দেয়া হয়েছে। এর আগে মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ হকারদের ত্রাণ দেন।
শুভসংঘের উপদেষ্টা এসএম আরাফাত হাসানের অর্থায়নে হকারদের মধ্যে চাল, ডাল, আলু ও লবন দেয়া হয়েছে। মাদারীপুর শহরের ২নং শকুনি এলাকার মায়াবনের নকশি কাথা বুটিক ঘরে এই ত্রাণ বিতরণের আয়োজন করা হয়। এসময় শুভসংঘের কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, উপদেষ্টা রাজন মাহমুদ, জাহাঙ্গীর হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।
এর আগে সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশীর ব্যাক্তিগত আয়শা আকাশী নামে ফেসবুকে হকারদের ত্রাণ দেয়ার ব্যাপারে স্ট্যাস্টাস দেন। তা দেখে মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ এগিয়ে আসেন। মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ কয়েকদিন আগে মাদারীপুর শহরের হকারদের মধ্যে চালসহ অন্যান্য খাদ্যদ্রব্য দেন।
ত্রাণ নিতে আসা হকার ওমর আলী, বাদলসহ অন্যরা জানান, প্রতিদিন ভোরে আমরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে পত্রিকা দিয়ে আসি। কিন্তু দেশের এই পরিস্থিতিতে আমাদের খোজ কেউ নেয়নি। তাই এই ত্রাণ পেয়ে আমাদের কিছুটা হলেও উপকার হলো।

---------