ব্রেকিং নিউজ
মাদারীপুরে পাঁচখোলা ইউনিয়ন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

মাদারীপুরে পাঁচখোলা ইউনিয়ন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

মহামারি করোনা ভাইরাসে অপদস্ত সারাবিশ্ব। খাদ্য সংকট এখন মহামারি রুপ ধারণ করেছে, আজ পাঁচখোলা ইউনিয়নের ফেরিঘাটে মাদারীপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বায়েজিদ হাওলাদার তার অর্থায়নে হত-দরিদ্র অসহায় মানুষের মাঝে চাল,ডাল,আটা আলু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে, ইতিপূর্বে তিনি জেলার বিভিন্ন ইউনিয়ন অসহায় ও ছাত্রলীগ নেতা কর্মীরাদের ফোন পেলেই খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হয়ে বিতরণ করে যাচ্ছেন এবং আগামীতেও এ ধারায় অব্বাহত থাকবে বলে জানান এবং তিনি বলেন দয়াকরে সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসুন।কোন অসহায় মানুষ যেন খাদ্যর অভাবে না থাকে।যে যতটুকু পারেন হোক না সেটা স্বল্প পরিমান।মানুষ মানুষের জন্য।
এসময় উপস্হিত ছিল,আওয়ামী লীগ নেতা মজিবর ফকির(সাবেক মেম্বার)মোশারফ মাতুব্বর,ফাহিমা বেগম,ছাত্রলীগ নেতা সাগর হাওলাদার,রিজু হাওলাদার,শাকিল বাবু স্বেচ্ছাসেবকলীগ নেতা,ফরহাদ,মালেক,কামাল,ইলি মুন্সিসহ অনেক গন্যমান্য ব্যক্তবর্গ।অসহায় মানুষের পাশে ছিলাম,আছি ও ইনশাল্লাহ থাকব।
জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।
এ মানবিক কাজে অনুপ্রেরনা দিয়েছেন কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এবং নির্দেশনা দিয়েছেন জনতার মেয়র জনাব খালিদ হোসেন ইয়াদ ।

---------