ব্রেকিং নিউজ
কালকিনির ডাসারে ৯টি বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর’ আহত-৩

কালকিনির ডাসারে ৯টি বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর’ আহত-৩

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনি ডাসারে হামলা চালিয়ে ৯টি বসতঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। এতে করে তিনজন আহত হয়েছে। এ নিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। আজ বুধবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়ন করা হয়েছে।
এলাকা ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, উপজেলার বালীগ্রাম এলাকার আটিপাড়া গ্রামের সরোয়ার মাতুব্বরের সঙ্গে একই এলাকার জাফর তালুকদারের প্রথমে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক হয়। এর জের ধরে জাফর তালুকদারের নেতৃত্বে সাহাদাত মাতুব্বর, শহিদুল খান ও জাকির সরদারসহ বেশ কয়েকজন তাদের দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে সরোয়ার মাতুব্বর, মস্তফা মাতুব্বর, ওযাজেদ ঢালী, মাজেদ ঢালী, আব্বাস আলী মাতুব্বর, চানমিয়া মাতুব্বর, হানিফা মাতুব্বর, মোশারেফ খা ও আউয়াল মাতুব্বরসহ ৯জনের বসতঘর রাম দা দিয়ে কুপিয়ে ভ্ংাচুর চালায়। এসময় তাদের বাঁধা দিলে মহিলাসহ ৩জন আহত হয়। তবে ঘটনার পর থেকেই জাফর তালুকদার এলাকা ছেড়ে পলাতক রয়েছেন। পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
সরোয়ার মাতুব্বর বলেন, জাফর তালুকদার তার লোকজন নিয়ে আমাদের বাড়িঘর কুপিয়ে তছনছ করে দিয়েছে।
এ বিষয় অভিযুক্ত জাফর তালুকদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।
এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়ছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

---------